ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় এক রাতে ১৬ দোকানে চুরির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুন ১২, ২০২২
নওগাঁয় এক রাতে ১৬ দোকানে চুরির অভিযোগ

নওগাঁ: নওগাঁর রানীনগরে এক রাতে ১৬টি দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। শনিবার (১১ জুন) দিনগত রাতে উপজেলার চৌমুহনী বাজারে এ চুরি সংঘটিত হয়।

বাজারের কীটনাশক ব্যবসায়ী শ্রী সজল কুমার জানান, প্রতিদিনের মতো দোকান তালাবদ্ধ করে সন্ধ্যার পরেই বাড়ি চলে যান তারা। এরপর রাতের কোনো এক সময় তালা ভেঙে তার দোকানের প্রায় তিন লাখ টাকার মালামাল নিয়ে যায় চোর চক্র।

তিনি আরও জানান, শুধু তার দোকানই নয়, ওই বাজারের প্রায় ১৬টি দোকানে একই সময়ে চুরি সংঘটিত হয়। মূলত এসব দোকানে মুদি পণ্য, সার-কীটনাশক ও গার্মেন্টস পণ্য বিক্রি হতো। সব মিলিয়ে চুরি যাওয়া মালামালের টাকার অংকে ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লাখ টাকা।

স্থানীয় বড়গাছা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন জানান, প্রায় ১৫ থেকে ২০ জনের একটি দল গভীর রাতে পিকআপভ্যানসহ ওই বাজারে ঢোকে। নাইট গার্ডের মুখ-চোখ বেঁধে মালামাল লুট শুরু করে তারা। সকালে দোকান খুলতে গেলে দোকান মালিকরা চুরির ঘটনা জানতে পারেন।  

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন আকন্দ বলেন, ১৬টি নয়, ৪ থেকে ৫টি দোকানে চুরি হয়েছে। অন্যগুলোতে চুরির প্রস্তুতির সময় স্থানীয় টহল পুলিশ বাজারে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্র পালিয়ে যায়। এ বিষয়ে এখনও কোনো মামলা হয়নি বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।