ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুন ২০, ২০২২
খিলক্ষেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু -ছবি প্রতিকী

ঢাকা: রাজধানীর খিলক্ষেত মধ্যপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুৎপৃষ্টে মোস্তফা ও মিন্টু বর্মন নামে দুই শ্রমিক মারা গেছেন। তাৎক্ষণিক তাদের বিস্তারিত পরিচয় ও ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) সামিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (২০ জুন) খিলক্ষেত মধ্যপাড়া কুর্মিটোলায় স্কুলের পেছনে একটি নির্মাণাধীন বাড়িতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোস্তফা ও মিন্টু বর্মন নামের দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন।

তিনি আরও জানান, মধ্যপাড়া কুর্মিটোলা স্কুলের পেছনের একটি ভবনে কাজ করার সময় তারা বিদ্যুৎপৃষ্ট হন। পরে তাদের স্থানীয় আশিয়ান হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা চলছে। এছাড়া ঘটনার বিস্তারিত উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ২০ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।