ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে স্কুলের আবাসিক ভবনে মিলল ছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ২০, ২০২২
টাঙ্গাইলে স্কুলের আবাসিক ভবনে মিলল ছাত্রের মরদেহ

টাঙ্গাইল: টাঙ্গাইল শহরের সৃষ্টি একাডেমিক স্কুলের আবাসিক ভবন থেকে শিহাব মিয়া নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ জুন) সন্ধ্যায় বিশ্বাস বেতকা সুপারি বাগান এলাকার স্কুল ভবণ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান সেখানে দায়িত্বরত শিক্ষকরা।

শিহাব মিয়া সখীপুর উপজেলার বেরবাড়ি গ্রামের প্রবাসি ইলিয়াস হোসেনের ছেলে।

তার পরিবারের অভিযোগ, এটি রহস্যজনক মৃত্যু। স্বাভাবিক বা আত্মহত্যার মতো কোনো ঘটনা নয় এটি। তাই তদন্ত সাপেক্ষে শাস্তির দাবি জানান তারা।

শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার বাংলানিউজকে বলেন, চার মাস আগে স্কুলের শ্রেণিতে শিহাবকে ভর্তি করা হয়। সৃষ্টি থেকে জানানো হয়েছে যে শিহাব এক্সিডেন্ট করেছে। আবার পরে ফোন করে বলেন সে মাথা ঘুরে পড়ে গেছে। এছাড়া শিহাব যেখানে থাকতো সেখানে আমাদের যেতেও দেওয়া হয়নি। শিহাব আত্মহত্যা করার মতো ছেলে না। এটি একটি হত্যাকাণ্ড। তদন্ত সাপেক্ষে সৃষ্টি কর্তৃপক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

শিহাবের দাদা ইসমাইল হোসেন বলেন, বাড়ি থেকে যোগাযোগের জন্য ফোন করা হলেও সব সময় শিহাবকে পাওয়া যেতো না। সৃষ্টি কর্তৃপক্ষ শিহাবের হাতে ফোন দিতো না। বিষয়টি খুব রহস্যজনক।

সৃষ্টি একাডেমিক স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন বলেন, সে ঝর্ণার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ সরোয়ার হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটির গলার নিচে হালকা দাগ আছে। এছাড়া শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মুল ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ২০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।