ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিরাপত্তাকর্মী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
মোহাম্মদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিরাপত্তাকর্মী আহত

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় সূচনা মডেল সিটিতে আবু বক্কর সিদ্দিক (৬০) নামে এক নিরাপত্তাকর্মীকে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২১ জুন) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

এর আগে সোমবার (২০ জুন) দিনগত রাতে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সিদ্দিকের ছেলে মো. রিজওয়ান জানান, তারা সূচনা মডেল সিটিতে থাকেন। পাশেই একটি নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করেন তার বাবা। রাতে যখন তিনি দায়িত্বরত ছিলেন তখন এক ব্যক্তি এসে তার মোবাইল ফোনটি চান। ফোনটি না দেওয়ায় তার পেটে ছুরিকাঘাত করে ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যান ওই ব্যক্তি। পরে তার বাবার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে তারা তাকে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আ. খান জানান, সিদ্দিকের পেটে একটি আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুন ২১, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।