ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় বানভাসিদের মধ্যে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
নেত্রকোনায় বানভাসিদের মধ্যে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

নেত্রকোনা: নেত্রকোনায় বানভাসি মানুষের মধ্যে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের টিস্যু সেক্টরের উদ্যোগে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।  

শনিবার (২৫ জুন) দিনব্যাপী নেত্রকোনার হাওর অঞ্চল মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাওর পাড়ের সহস্রাধিক বানভাসি মানুষের মধ্যে এসব খাদ্য বিতরণ করা হয়।

দুর্গম এলাকায় ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ায় আনন্দিত বানভাসি হতদরিদ্র মানুষ। অতিরিক্ত বর্ষণ ও পাহাড়ি ঢলে নেত্রকোনার ১০টি উপজেলার ৭৪টি ইউনিয়নে ছয় লাখ মানুষ পানিবন্দি অবস্থায় মানবেতর দিন যাপন করেছিলেন।



অবস্থায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে হাওরাঞ্চলের বানভাসি মানুষের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। এরই পরিপ্রেক্ষিতে বসুন্ধরা টিস্যু পেপার সেক্টরের পক্ষ থেকে বিভিন্ন এলাকার বানভাসিদের মধ্যে পৌঁছে দেওয়া হয় চাল, ডাল, তেল, লবণসহ শিশুখাদ্য দুধ ও ওষুধ।

এ সময় বিতরণ কার্যক্রমে উপস্থিত হয়ে বানভাসিদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বসুন্ধরা টিস্যু সেক্টর ময়মনসিংহ বিভাগীয় মহাব্যবস্থাপক আব্দুল মান্নান, ময়মনসিংহ এরিয়া ম্যানেজার মনিরুজ্জামান, মো. জাকির হোসেন (খাতা), সহকারী এরিয়া ম্যানেজার (হাইজিং) নিশাত খান সংশ্লিষ্ট এরিয়ার বিক্রয় প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।