ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরির দায়ে ঢামেক কর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুন ২৭, ২০২২
চুরির দায়ে ঢামেক কর্মী আটক

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) মেডিসিন স্টোর থেকে হাসপাতালের ইনজেকশন চুরির দায়ে এক ফার্মাসিস্টকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৩) সদস্যরা।

সোমবার (২৬ জুন) দুপুর ১টার দিকে হাসপাতালের বহির্বিভাগের রাস্তা থেকে আটক হওয়া ফার্মাসিস্টের নাম মো. ইসমাইল হোসেন (৩৪)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢামেকের বহির্বিভাগ মেডিসিন স্টোরের সামনের রাস্তা থেকে ইসমাইলকে আটক করা হয়। তিনি ১৮০ পিস ন্যালভান ইনজেকশন অবৈধভাবে নিয়ে যাচ্ছিলেন। এ ইনজেকশন বেদনানাশক কাজের জন্য রোগীকে দেওয়া হয়।

আটকের পর ইসমাইলকে হাসপাতালের পরিচালকের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে আসেন সদস্যরা।

হাসপাতালে প্রশাসনিক সূত্র থেকে জানা গেছে, হাসপাতালে বহির্বিভাগের ওষুধ স্টোরের ইনজেকশন রুমে সহকারী হিসেবে কাজ করতেন ইসমাইল। তার কাছে ন্যালভান ইনজেকশন পাওয়া গেছে। এ কারণে তাকে আটক করেছে র‌্যাব। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঢামেক হাসপাতালের তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি সাইফুল ইসলাম জানান, ফার্মাসিস্ট ইসমাইল তাদের সংগঠনের ক্রীড়া সম্পাদক। তার আটক হওয়ার সংবাদ তিনি পেয়েছেন। বিস্তারিত জানেন না।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, ‘কেউ যদি অপকর্মের সাথে জড়িত থাকে তার দায়িত্ব প্রতিষ্ঠান নেবে না। ’

বাংলাদেশ সময়: ০৫৪২ ঘণ্টা, ২৭ জুন, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।