ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুন ২৭, ২০২২
ঠাকুরগাঁওয়ে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।
  
সোমবার (২৭ জুন) সকালে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে ঠাকুরগাঁও পৌর শহরে সদর উপজেলা গেটের সামনে মেসার্স কবির এন্টারপ্রাইজ এ হালখাতার আয়োজন করে।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স কবির এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ডিলার হুমায়ুন কবির। পরে আলোচনা সভা ও সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের ঠাকুরগাঁও সদর টেরিটোরি অফিসার মো. ইসরাফিল হোসেন, রানীশংকৈল টেরিটোরি অফিসার মোহাম্মদ মহসীন আলীসহ বিক্রেতা ও ক্রেতা। এসময় বিভিন্ন এলাকা থেকে দোকান মালিকরা হালখাতা খেতে আসেন এবং সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় ব্যবসায়ীরা বলেন, কিং ব্র্যান্ড গুণে ও মানে সেরা সিমেন্ট।  উন্নতমানের কিং ব্র্যান্ড সিমেন্টের মাধ্যমে দেশের অনেক অবকাঠামো তৈরি করা হচ্ছে। মানুষ শতভাগ বিশ্বাস ও আস্থা রেখেই তাদের স্বপ্নের বাসস্থান গড়তে এই সিমেন্ট ব্যবহার করছে।  

পরে হালখাতা অনুষ্ঠানে বাৎসরিক সেরা বিক্রেতাদের মধ্যে চারজনকে সেরা পুরস্কার এবং আরও ৩৫জন বিক্রেতার মধ্যে সাধারণ পুরস্কার বিতরণ করা হয়।

সেরা বিক্রেতাদের মধ্যে মেসেজ রহমান এন্টারপ্রাইজকে প্রথম পুরস্কার দেওয়া হয় ৩২ ইঞ্চি টেলিভিশন, মেসার্স সততা এন্টারপ্রাইজ শিবগঞ্জ ঠাকুরগাঁও দ্বিতীয় পুরস্কার মাইক্রোওভেন, মেসার্স হালাল এন্টারপ্রাইজকে (ঠাকুরগাঁও সদর) তৃতীয় পুরস্কার মাইক্রোওভেন, চতুর্থ বিক্রেতা মেসার্স আলী আহম্মদ এন্টারপ্রাইজকে চতুর্থ পুরস্কার ব্লেন্ডার দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।