ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

বড় ভাইকে হত্যার মামলায় ছোট ভাই আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুন ২৯, ২০২২
বড় ভাইকে হত্যার মামলায় ছোট ভাই আটক

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জার্মান মিয়া নামে মাদকাসক্ত এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় তারই ছোট ভাই সিয়াম মিয়াকে (১৯) আটক করেছে র‌্যাব-১৪।

বুধবার (২৯ জুন) দুপুরে গৌরীপুর পৌর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ সদর দপ্তরের কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয়।

মামলার বরাত দিয়ে র‌্যাব অধিনায়ক বলেন, জার্মান নিয়মিত মাদক সেবন করতেন। গত ২১ জুন রাত ১০টার দিকে মাদকের টাকা জোগাড় করতে তিনি বাড়িতে থাকা একটি ছাগল নিয়ে যেতে চাইলে বাধা দেন ছোট ভাই সিয়াম। এ নিয়ে দুইজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে দা দিয়ে জার্মানের বুকের বাম পাশে কোপ দেন সিয়াম। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনার পর থেকেই সিয়াম পলাতক ছিলেন।

মেজর আখের মুহম্মদ জয় আরও জানান, জার্মানকে হত্যার ঘটনায় গত ২২ এপ্রিল তার বাবা নোমান মিয়া ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঘটনাটি নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa