ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

টাকা নিয়ে ২ মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
টাকা নিয়ে ২ মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ এএসআই সোহেল রানা

গাজীপুর: ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ একাধিকবার আটকের পর টাকা নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সোহেল রানার বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।

 

জানা গেছে, গত ১ জুলাই সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন সদর থানাধীন পাজুলিয়া এলাকা থেকে নাজমুল (৩৫) ও বাবু (৩৪) নামে দুই যুবককে আটক করে মেট্রোপলিটন সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানা। এ সময় তাদের কাছ থেকে ৫০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একপর্যায়ে তাদের দক্ষিণ ছায়াবীথি এলাকায় একটি টিনশেড ঘরে নিয়ে যায়। পরে তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়ে রাত ১২টার দিকে ছেড়ে দেয়। পরে ইয়াবা ট্যাবলেটগুলো এএসআই সোহেল রানা নিয়ে যায়।  

এছাড়া গত দেড় মাস আগে গাজীপুর সিটি করপোরেশনের পাজুলিয়া এলাকায় দুপুর বেলা বিপুলের দোকানে স্পিড কিনতে যায় নাজমুল। ওই সময় দোকানের সামনে থেকে নাজমুলকে আটক করে জিএমপি সদর থানার এএসআই সোহেল রানা। এ সময় তার কাছ থেকে ৩ পুড়িয়া গাঁজা উদ্ধার করে। পরে তাকে হাতকড়া লাগিয়ে কয়েক ঘণ্টা আটকে রাখে। একপর্যায়ে ২৫ হাজার টাকা নিয়ে বিকেল ৫টার দিকে নাজমুলকে ছেড়ে দেয় পুলিশের এএসআই সোহেল রানা।  

এসব অভিযোগ ছাড়াও এএসআই সোহেল রানার বিরুদ্ধে নানান অভিযোগ রয়েছে। তিনি মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন আসামি আটক করে ঘুষ নিয়ে ছেড়ে দেন।  

ভিকটিম নাজমুল এ বিষয় স্বীকার করে বলেন, দুইবার এএসআই সোহেল রানা আমাকে আটক করে। পরে ওই দুই ঘটনায় আমার কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে ছেড়ে দেয়।  

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানা বলেন, নাজমুলকে আটক করলেও তার ভিডিও স্টেটমেন্ট নিয়ে তাকে ছেড়েছি। এসব আমাকে বলে লাভ নাই, পারলে প্রমাণ বের করেন।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর জোনের সহকারী কমিশনার (এসি) রিপন চন্দ্রা সরকার বলেন, এ ব্যাপারে অভিযোগ পাইনি। অভিযোগ দিলে তদন্তপূর্বক ব্যবস্থা নেব।  
 
বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa