ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাছের সঙ্গে মাহিন্দ্রের ধাক্কা, প্রাণ গেল যুবকের, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
গাছের সঙ্গে মাহিন্দ্রের ধাক্কা, প্রাণ গেল যুবকের, আহত ৭

ফরিদপুর: ঈদযাত্রায় ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ফরিদপুরের মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মাহিন্দ্রের ধাক্কায় মো. আব্দুল ওদুদ শেখ (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় মাহিন্দ্রায় থাকা শিশুসহ ৭ জন আহত হয়েছেন।

শনিবার (৯ জুলাই) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী মালেকা চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আব্দুল ওদুদ শেখ মাগুরার হাজীপুর গ্রামের মো. আজিতের ছেলে। তিনি ঈদুল আজহা উদযাপন করতে ঢাকা থেকে বাড়ি যাচ্ছিলেন। দুর্ঘটনায় আহতদের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঈদ করার উদ্দেশ্যে হতাহতরা মাহিন্দ্রায় ঢাকা থেকে মাগুরায় গ্রামের বাড়ি যাচ্ছিলেন। সারারাত গাড়ি চালানোর কারণে চালকের চোখে ঘুম ছিল। তাকে রাস্তায় কয়েকবার চা খাওয়ানো হয়। তারপরও তিনি ঘুমের ঘোরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাহিন্দ্রাটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কবির হোসেন বলেন, হাসপাতালে আনার পর আহত একজন মারা গেছেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৭ জন যাত্রী আহত হয়েছেন। তারা ঢাকা থেকে মাহেন্দ্রায় করে গ্রামের বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ৯ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।