ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাপার কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাপার কর্মসূচি

ঢাকা: ১৪ জুলাই (বৃহস্পতিবার) সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করবে দলটি।

বুধবার (১৩ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৪ জুলাই সকাল ৮টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হবে জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে।

সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে পবিত্র কোরআন তেলাওয়াত করা হবে।

বিকেল ৩টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। স্মরণ সভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি। স্মরণ সভায় জাতীয় পার্টি মহাসচিবসহ শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন। সভা শেষে বিকেলে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করা হবে।

১৫ জুলাই (শুক্রবার) বিকেল ৩টায় রাজধানীর শ্যামপুর জুরাইন রেল গেটে এরশাদের স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠেয় সভায় উপস্থিত থাকবেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুসহ শীর্ষ নেতারা। অনুষ্ঠান শেষে ৩ হাজার সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে খাবার বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এসএমএকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।