ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
উত্তরায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকা থেকে অপহৃত ব্যবসায়ী মো. আব্দুল খালেককে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- মহিউদ্দিন আহম্মেদ ওরফে আবীর, মো. বরকত জমাদ্দার ও মো. সাইফুল ইসলাম।

বুধবার (২০ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু জানান, গাজীপুরের ব্যবসায়ী মো. আব্দুল খালেক ব্যবসার কাজে রোববার (১৭ জুলাই ) ঢাকার উত্তরাতে আসেন। উত্তরার বাংলাদেশ মেডিক্যালের সামনে থেকে কিছু লোক মো আব্দুল খালেককে অপহরণ করে। পরবর্তীতে ভিকটিমের স্ত্রীর মোবাইলে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করলে বিকাশের মাধ্যমে তা পরিশোধ করা হয়। টাকা পাওয়ার পরও ভিকটিমকে ছেড়ে না দিয়ে আরও ৫০ হাজার টাকা দাবি করে অপহরণকারীরা। স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে উত্তরা পশ্চিম থানায় মামলা হয়। মামলাটি তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা উত্তরা বিভাগ।

তিনি বলেন, অপহরণকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করার সময় তথ্য আসে উত্তরা পশ্চিম থানার লুবানা হাসপাতালের নিচ তলায় অপহরণকারী চক্র ভিকটিমকে আটকে রেখেছে। মঙ্গলবার (১৯ জুলাই) দিবাগত রাতে লুবানা হাসপাতালের নিচ তলায় অভিযান চালিয়ে হাত-পা বাধাঁ অবস্থায় ভিকটিম আব্দুল খালেককে উদ্ধারসহ অপহরণকারী ঐ তিনজনকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা জোনাল টিম।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা ভিকটিমকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।