ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে হত‍্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
গৌরীপুরে হত‍্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে মো. জায়েদুর রহমান

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আবুল কালাম (৫৫) হত‍্যা মামলায় মো. জায়েদুর রহমান নামে এক ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মমিনুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

দণ্ডপ্রাপ্ত জায়েদুর রহমান ওই উপজেলার অচিন্তপুর ইউনিয়নের গাগলা গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে। তিনি বর্তমানে অচিন্তপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।

এর আগে আদালতে হাজির হয়ে জায়েদুর রহমানের আইনজীবী তার জামিন আবেদন করেন।  

সংশ্লিষ্ট আদালতের পরিদর্শক প্রসুন কান্তি দাস বাংলানিউজকে এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, জায়েদুর রহমান উচ্চ আদালতের নির্দেশে ছয় সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। এ সময় বিচারক তার জামিন আবেন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

এর আগে গত ০২ জুন সন্ধ্যার পর অচিন্তপুরের শাহগঞ্জ বাজারে খাটের মজুরি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন আবুল কালাম। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরদিন নিহত কালামের ভাতিজা শেখ হালিম বাদী হয়ে গৌরীপুর থানায় ইউপি চেয়ারম্যান জায়েদুর রহমানসহ ২৩ জনের নাম উল্লেখ কর অজ্ঞাত আরও ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।