ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিপিএ অনলাইন রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন স্পিকার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
সিপিএ অনলাইন রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন স্পিকার

ঢাকা: ‘কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) অনলাইন রচনা প্রতিযোগিতায় সিনিয়র গ্রুপ ক্যাটাগরির পুরস্কার বিতরণ করা হয়েছে। সস্প্রতি সিপিএ ১১০তম অ্যানিভারসারি কম্পিটিশন ফর ইয়ুথ: হোয়াট উইল ইউর পার্লামেন্ট লুক লাইক ইন দ্য নেক্সট ১১০ ইয়ার্স’ শীর্ষক  অনলাইন রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার কার্যালয়ে সিপিএ বাংলাদেশ ব্রাঞ্চ থেকে বিজয়ী নশীন আবরেশি পিও’র হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কার হিসেবে সিপিএ থেকে ১০০ পাউন্ডের চেক দেওয়া হয়। রচনা প্রতিযোগিতায় কমনওয়েলথভুক্ত দেশগুলোর শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

রোববার (২৪ জুলাই) কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের হেডকোয়ার্টার্স সেক্রেটারিয়েটের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণকালে আরও উপস্থিত ছিলেন নশীন আবরেশির বাবা রাকিবুল ইসলাম ও মা সৈয়দা ইসমত আরা এবং বোন রোমানা রেইন ডিউ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পুরস্কার প্রাপ্তি দেশের জন্য গৌরবের বিষয়।

এ সময় স্পিকার পুরস্কার বিজয়ী নশীন আবরেশি পিও'কে আন্তর্জাতিকভাবে সুনাম অর্জন করায় অভিনন্দন জানান এবং ভবিষ্যত জীবনের সফলতা কামনা করেন।

বাংলাদেশ সময় ১৭১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।