ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাবিপ্রবি শিক্ষার্থী খুনের ঘটনায় আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
শাবিপ্রবি শিক্ষার্থী খুনের ঘটনায় আটক ৩ বুলবুল আহমদ

সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী বুলবুল আহমদ (২২) খুনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।  

মঙ্গলবার (২৬ জুলাই) ভোর রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে জালালাবাদ থানা পুলিশ।

তদন্তের স্বার্থে আটকদের নাম-পরিচয় জানানো হয়নি।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, খুনের ঘটনায় সংশ্লিষ্টতা সন্দেহে ভোর রাতে তাদের আটক করা হয়েছে। বর্তমানে জিজ্ঞাসাবাদ চলছে। জড়িত থাকার প্রমাণ পেলে গ্রেফতার দেখিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।  

নাম প্রকাশে অনিচ্ছুক জালালাবাদ থানা পুলিশের এক কর্মকর্তা বলেন, হত্যার ঘটনায় আটক তিনজনের সংশ্লিষ্টতা থাকতে পারে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।  

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ক্যাম্পাসে বেগম সিরাজুন্নেছা হল সংলগ্ন গাজীকালুর টিলায় অজ্ঞাত দুষ্কৃতিকারীদের হাতে শিক্ষার্থী বুলবুল ছুরিকাহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টার ও পরে উন্নত চিকিৎসার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত বুলবুল আহমদ নরসিংদী জেলা সদর উপজেলার নন্দীরপাড়ার চিনিশপুরম গ্রামের ওয়াহাব মিয়ার ছেলে। তিনি শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের (২০১৮-১৯ সেশন) শিক্ষার্থী ছিলেন।    
 
এ ঘটনায় মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহম্মদ ইশফাকুল ইসলাম বাদী হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত একাধিক দুষ্কৃতিকারীদের আসামি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।