ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
বাগেরহাটে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটে এক নারীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে সাইফুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২৫ জুলাই) রাতে জেলা শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, সোমবার সন্ধ্যার দিকে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সাইফুলসহ পাঁচজনের নাম উল্লেখ করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার সাইফুল একই উপজেলার ডেমা ইউনিয়নের বড় বাশবাড়িয়া গ্রামের মৃত সামছুল হাওলাদারের ছেলে।  

হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী বলেন, রোববার (২৪ জুলাই) রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন তিনি। সে সময় আগে থেকে ওৎ পেতে থাকা সাইফুল, রাব্বি হাওলাদার (২২), জাহিদুল হাওলাদার (৩৫), সজীব হাওলাদার (২৫) ও রিয়াজ হাওলাদার (২৩) আমাকে মুখ চেপে ধরে বাড়ির পাশের সুপারি বাগানে নিয়ে পর্যায়ক্রমে পাঁচজনই ধর্ষণ করেন।

ভুক্তভোগী নারীর ডাক্তারি পরীক্ষা বাগেরহাট জেলা হাসপাতালে সম্পন্ন হয়েছে। তাকে বাগেরহাট সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদ হাসান জানান, ভুক্তভোগী নারীকে ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচজনের নামে থানায় মামলা হয়েছে। সোমবার রাতে অভিযান চালিয়ে প্রধান আসামি সাইফুলকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।