ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে ২৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
নাইক্ষ্যংছড়িতে ২৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন 

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিডি), পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ২৪ কোটি টাকার ১২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন শেষে পার্বত্যমন্ত্রী নাইক্ষ্যংছড়ি পুরান বাসস্টেশন প্রাঙ্গণে এক জনসভায় যোগদান করেন।  

এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে আর সুখে আছে। সরকার সমতলের মানুষের পাশাপাশি পার্বত্য এলাকার মানুষের জন্য অত্যন্ত আন্তরিক আর তার কারণেই পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে আর সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

এসময় অনুষ্ঠানে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান মো. শফিউল্লাহ’র সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুর, নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আবছার'সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা  উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
আরএ    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।