ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুলিশ নিয়ে প্রেমিকের বিয়ে পণ্ড করলেন প্রেমিকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
পুলিশ নিয়ে প্রেমিকের বিয়ে পণ্ড করলেন প্রেমিকা

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে পুলিশকে সঙ্গে নিয়ে প্রেমিকের বিয়ে পণ্ড করেছেন এক তরুণী।

পরে নিজের বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি।

শুক্রবার (৬ আগস্ট) বিকেলে বিয়ে পণ্ড করে প্রেমিকের বাড়িতেই অবস্থান করছেন মেয়েটি।

প্রেমিক আমিনুল ইসলাম দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়নের পশ্চিম কাজলা পাড়ার মৃত জাফর আলীর ছেলে। মেয়েটিও একই গ্রামের বাসিন্দা।

ওই তরুণী বলেন, আমিনুল ইসলামের সঙ্গে আমার চার বছরের প্রেমের সম্পর্ক। বিয়ে করার কথা বলে আমার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছেন আমিনুল। গত শুক্রবার বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আমাকে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহে রেখে পালিয়ে যায় সে। পরে রাতে আমি ময়মনসিংহ থেকে ট্রেনে দেওয়ানগঞ্জ এলে রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়ে যায়। ওই দিনই আমিনুলের অন্যত্র বিয়ে হওয়ার কথা ছিল। পরে আমি পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে আসি। এজন্য আমিনুল বিয়ে করতে পারেনি।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুস ছালাম জানান, বিষয়টি মীমাংসা করার জন্য চেষ্টা চলছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামলচন্দ্র ধর জানান, আমিনুল প্রেমিকাকে রেখে চুনিয়া পাড়ার অন্য একটি মেয়েকে বিয়ে করতে যাচ্ছিলেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বন্ধ করে। বিষয়টি মীমাংসার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।