ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে বিজিবির উদ্যোগে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
রাঙামাটিতে বিজিবির উদ্যোগে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাঙামাটি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাঙামাটি সেক্টর।

সোমবার (১৫ আগস্ট) সকালে বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন- সেক্টর কমান্ডার কর্নেল মো. তরিকুল ইসলাম।

এসময় বিজিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজিবি সূত্রে জানানো হয়, জাতীয় শোক দিবসে দুস্থ ৬০ জনকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, চিনি এবং আলু রয়েছে।

সূত্রটি আরও জানায়, সকালে রাঙামাটি সেক্টরের অধীনে ছোটহরিণা ব্যাটালিয়ন ১২ বিজিবি, রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি, কাপ্তাই ব্যাটালিয়ন ৪১ বিজিবি এবং বরকল ব্যাটালিয়ন ৪৫ বিজিবি জেলার ১৪০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে। এছাড়া চারটি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে ২৪০ জনকে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসাসেবা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।