ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পথশিশুদের শিক্ষাউপকরণ দিলো পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
পথশিশুদের শিক্ষাউপকরণ দিলো পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন

ঢাকা: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকীতে পথশিশুদের মাঝে খাদ্য ও শিক্ষাউপকরণ সামগ্রী বিতরণ করেছে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন।

সোমবার (১৫ আগস্ট) আগারগাঁও পাসপোর্ট অফিসের নিচতলায় এসব সামগ্রী শিশুদের হাতে তুলে দেন অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী, এসজিপি, পিবিজিএমএস, এনডিসি, পিএসসি।

অনুষ্ঠানে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আবু নোমান জাকির হোসেন, সহ-সভাপতি মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, অর্থ সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, তথ্য গবেষণা সম্পাদক হাসানুজ্জামান, সহ-দপ্তর সম্পাদক মো. ইউসুফ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান এবং কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল মামুন, আল আমিন মৃধাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অসহায় ও শোষিত মানুষের নেতা। এই বিশেষ দিনে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এরূপ উদ্যোগ বঙ্গবন্ধুর দর্শনেরই প্রতিফলন। তিনি এ সময় অ্যাসোসিয়েশনের কার্যক্রমের প্রশংসা করে ভবিষ্যতে আরও জনকল্যাণমূলক উদ্যোগ নেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিলড্রেন, হাজারীবাগের সমন্বয়ক মো. ওয়ারেশ-সহ অন্যান্য সেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।