ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরায় গার্ডার দুর্ঘটনা: মরদেহের অপেক্ষায় স্বজনরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
উত্তরায় গার্ডার দুর্ঘটনা: মরদেহের অপেক্ষায় স্বজনরা

জামালপুর: রাজধানী উত্তরায় গার্ডার দুর্ঘটনায় নিহতদের মরদেহের জন্য অপেক্ষায় রয়েছে স্বজনরা। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে জামালপুরের ইসলামপুর উপজেলার ঢেংগারগড় গ্রামে গিয়ে এ তথ্য জানা যায়।

নিহত ফাহিমা ও ঝর্নার চাচা আবু বক্কর জানান, ফাহিমার মরদেহ ইসলামপুরের ঢেংগারগড় গ্রামে দাফন করা হবে। ঝর্না ও তার দুই সন্তান জান্নাত ও জাকারিয়ার মরদেহ মেলান্দহ উপজেলার আগপয়লা গ্রামের দাফন হবে। তবে গাড়িচালক হৃদয়ের বাবা রুবেল মিয়ার মরদেহ কোথায় দাফন করা হবে সেটি জানাতে পারেননি তিনি।

দ্রুত আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো চান তার স্বজনরা।

জানা যায়, শনিবার (১৩ আগস্ট) বিয়ে হয় হৃদয় এবং রিয়া মনির। ১৫ আগস্ট বৌভাত শেষে হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে আশুলিয়া খেজুর বাগান এলাকায় ছেলের শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা (৩৭), তার খালা ঝর্ণা(২৮) এবং ঝর্ণার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। পথে উত্তরার জসিমউদ্দিন এলাকায় পৌঁছালে উড়াল সড়কের গার্ডার পড়ে নবদম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সবাই মারা যান। তবে গুরুতর আহত হয়েছেন তারা।

হৃদয়ের স্ত্রী রিয়ার বাবার বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলারঢেংগারগড় এলাকায়। তবে তার পরিবার দু’বছর আগে সাভারের আশুলিয়ায় খেজুর বাগান এলাকায় এসে বসবাস শুরু করেন।

এ ঘটনায় সোমবার রাতেই নিহত ফাহিমা ও ঝর্ণার ছোট ভাই আফরান মণ্ডল বাবু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছে। ন,মামলা নং-৪২।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
আরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।