ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ১৭ জেলে উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ১৭ জেলে উদ্ধার

পাথরঘাটা (বরগুনা): গভীর বঙ্গোপসাগরে মাছ ধরার সময় ঝড়ের কবলে পড়ে এফবি হাওলাদার নামের একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনার কয়েক ঘণ্টা পর ভাসমান ১৭ জেলেকে উদ্ধার করেছে অপর একটি ট্রলার।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল ৯টার দিকে ট্রলারডুবির এ ঘটনা ঘটে।

ডুবে যাওয়া ট্রলারের মালিকের নাম মো. সুজন। তার বাড়ি বরগুনার পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে। এছাড়া উদ্ধার হওয়া অন্যান্য জেলেদের বাড়িও পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায়।

বরগুনা জেলা ফিশিং ট্রলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. দুলাল মাস্টার বলেন, এফবি হাওলাদার নামের ট্রলারটিতে করে গভীর সমুদ্রে মাছ ধরছিল ১৭ জেলে। সকাল ৯টার দিকে হঠাৎ প্রচণ্ড ঝড়ের কবলে পড়ে ওই ট্রলারটি ডুবে যায়। কয়েক ঘণ্টা পরে তাতে থাকা ১৭ জেলেকে ভাসমান দেখতে পেয়ে উদ্ধার করে পাথরঘাটার আনছার খানের ট্রলারের মাঝি ইসমাইল হোসেনসহ অন্যান্য জেলেরা।

তিনি আরও বলেন, উদ্ধার জেলেরা সবাই সুস্থ আছেন। তাদের দ্রুতই ঘাটে আনা হয়েছে। এখন পর্যন্ত ডুবে যাওয়া ট্রলারটির কোনো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, সকাল থেকে এখন পর্যন্ত চারটি মাছ ধরা ট্রলারের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa