ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুদখোরদের যন্ত্রণায় ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
সুদখোরদের যন্ত্রণায় ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা!

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সুদের টাকা দিয়েও হয়রানি এবং প্রতারণার শিকার হয়ে ফয়সাল আহমেদ সৌরভ (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

ফয়সাল উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারী গ্রামের বাসিন্দা আজিজুর রহমানের ছেলে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত ১০টার দিকে ফয়সাল আহমেদ সৌরভ নিজের ফেসবুক আইডি থেকে সুদখোর ব্যবসায়ীদের নাম উল্লেখ করে লিখেছেন-

'আমি গলায় দড়ি দিমাল তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, 
সফিকের কাছ থেকে এক লাখ টাকা আনছিলাম সুদে, তিন লাখ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লাখ এখনও পায়। এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম। ভাল থাক আমার পরিবার মা ফাইজা আমায় ক্ষমা করো। মা-বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিও।
বউ তোমাকে কিছু বলার নাই....?
ইতি
এক কাপুরুষ!

এই লেখাটি দেখার পর পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রক্তি নদীর পাশে গলায় রশি দিয়ে গাছে রশি ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

শুক্রবার (১৯ আগস্ট) মৃত সৌরভের বাবা আজিজুর রহমান বাদী হয়ে দুইজনকে আসামি করে তাহিরপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন- সদুখোর শফিক মিয়া (৩৭) ও রফিক মিয়া (৫০)।  

তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. সুহেল রানা বাংলানিউজকে জানান, ফেসবুকে পোস্ট দিয়ে সৌরভ নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আজ থানায় মামলা দায়ের করেছেন তার বাবা। মামলা তদন্ত করে আদালতে রিপোর্ট দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।