ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডা. সেব্রিনা ফ্লোরার মৃত্যুর গুজব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
ডা. সেব্রিনা ফ্লোরার মৃত্যুর গুজব

ঢাকা: স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদীর মৃত্যুর বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া খবরটি সঠিক নয়।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম।



অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম বলেন, ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এখনো বেঁচে আছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যু নিয়ে ছড়িয়ে পড়া খবরটি গুজব। তার শারীরিক অবস্থা আগের মতোই আছে। এখনো তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। তবে অবস্থা কিছুটা সংকটাপন্ন। সবাই তার জন্য দোয়া করবেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা জায়, এক সপ্তাহ ধরে সেব্রিনা ফ্লোরাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার এমআরসিপি করা হয়েছিল। এরপর অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা একজন রোগতত্ত্ববিদ ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের সাবেক (আইইডিসিআর) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।