ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সৎ বাবাকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
সৎ বাবাকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার ২

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে সৎ বাবাকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

শনিবার (২৭ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি জানিয়েছে র‌্যাব-৪।

এর আগে, শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- শিপলু (২০) ও রাসেল (১৬)।
নিহত আমিরুল ইসলাম সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৭ আগস্ট রক্তাক্ত জখম অবস্থায় কান্দাকাউলি এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে অনুসন্ধানে তার পরিচয় জানা যায়। এ ঘটনায় পরের দিন থানায় মামলা দায়ের করা হলে র‌্যাব বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। পরে শুক্রবার (২৬ আগস্ট) দুইজনকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি দেয়। আসামি শিপলুর বাবা মারা যাওয়ার পর  তার মা ভিকটিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ভিকটিম মাদকসেবী হওয়ায় আসামির সঙ্গে তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো। এছাড়াও তর্কবিতর্কের বিভিন্ন সময়ে আসামি শিপলু ভিকটিমকে মেরে ফেলার হুমকি দিয়ে যেতো। পরবর্তীতে গত ১৬ আগস্ট দুপুরে ভিকটিম বাসা থেকে বের হয়ে যাওয়ার পর তার সন্ধান পাওয়া যায়নি।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, ভুক্তভোগী আমিরুলকে তার স্ত্রী শিল্পী বেগম সাভার থেকে ডেকে ধামরাইয়ের নান্নার ইউনিয়নের রোহিঙ্গা মার্কেট এলাকায় নিয়ে যান এবং সেখানে জোরপূর্বক তালাকনামায় স্বাক্ষর নেন। এরপর আমিরুল কৌশলে সেখান থেকে দৌড়ে পালিয়ে একটি ভ্যানে উঠে রওনা হয়, কিন্তু পথে আসামি শিপলু, তার আপন দুই ভাই এবং অন্য গ্রেফতার আসামি রাসেলের সহযোগীতায় পরিকল্পিতভাবে ভিকটিম আমিনুরকে ছুরি দিয়ে হত্যা করে লাশ গুমের চেষ্টা করে। পরে তারা মরদেহ ফেলে পালিয়ে যায়।

র‌্যাব-৪ (সিপিসি-২) এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেফতার আসামিদের থানায় হস্তান্তরে প্রক্রিয়া চলছে। এছাড়া এ ঘটনায় জড়িত পলাতক আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

বাংলাদেশ সময়:  ১৪৪৫ ঘণ্টা, ২৭ আগস্ট, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।