ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইউপি নির্বাচনে বিরোধিতা, চুরির অপবাদ দিয়ে রাতভর নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
ইউপি নির্বাচনে বিরোধিতা, চুরির অপবাদ দিয়ে রাতভর নির্যাতন

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় নির্বাচনে পরাজিত পক্ষের এক সমর্থককে চুরির অপবাদ দিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ওয়াদুদ মল্লিকের বিরুদ্ধে এই অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৬ আগস্ট) রাতে ওই ইউপি সদস্যের ঘেরে ৭ থেকে ৮ জন দিনমজুর ইব্রাহিম সরদারকে মারধর ও নির্যাতন করেন। এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে গেলে নির্যাতনকারীরাই তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে অবস্থা গুরুতর হলে শনিবার (২৭ আগস্ট) দুপুরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ  (খুমেক) হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।

এ ঘটনায় আহতের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ ১৩ জনকে আসামি করে মোংলা থানায় অভিযোগ দিয়েছেন।

নির্যাতনের শিকার ইব্রাহিম সরদার বলেন, বিগত নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী জসিম উদ্দিন সরদারের পক্ষে কাজ করায় বিজয়ী ওয়াদুদ মল্লিক ও তার লোকজন শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে তাকে আটকে রেখে হাতুড়ি, রড দিয়ে মারধর করে। নির্বাচনে বিরোধিতা করার জন্য চোখ তুলে ফেলতে চান নির্যাতনকারীরা।

অপরদিকে অভিযুক্ত ইউপি সদস্য ওয়াদুদ মল্লিক বলেন, ইব্রাহিম মূলত মাছ চুরি করতে এসেছিল। তখন আমার ও অন্যান্য ঘেরের লোকজন ওকে ধরে ফেলে এবং কিছু মারধর করা হয়। নির্বাচনে বিরোধিতার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই অপপ্রচার চালানো হচ্ছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, মারধরের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ  সময়: ২০০৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।