ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাড়া নিয়ে বিরোধে যাত্রীর মাথা ফাটালেন চালক-হেলপার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
ভাড়া নিয়ে বিরোধে যাত্রীর মাথা ফাটালেন চালক-হেলপার

ঢাকা: রাজধানীতে যাত্রীবাহী বাসে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে চালক-হেলপার মিলে মাথা ফাটিয়েন এক যাত্রীর। আহত ওই যাত্রীর নাম মো. শহীদ (৩৩)।

তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মচারী।

বুধবার (৩১ আগস্ট) সকালের দিকে এই ঘটনা ঘটে। পরে তাকে শাহবাগ থানার পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, আহত শহীদ যাত্রাবাড়ী এলাকা থেকে নগর পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে ওঠেন। তার গন্তব্য ছিল শাহবাগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট।

পরে ভাড়া নিয়ে ওই বাসের হেলপার ও চালকের সঙ্গে চলন্ত অবস্থায় কথা কাটাকাটি হয়। এ কারণে তাকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে না নামিয়ে শাহবাগ মোড়ে নিয়ে মারধর ও মাথায় আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়।

শাহবাগ থানার (এসআই) মো. জব্বর জানান, প্রাথমিকভাবে জানা গেছে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এই ঘটনা ঘটেছে। আহত ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাসটিকে জব্দ এবং হেলপার ইব্রাহিম পুলিশ হেফাজতে আছে। এর বেশি জানাতে পারেননি তিনি।

শাহবাগ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন এই তথ্য নিশ্চিত করে জানান, নগর পরিবহনের চালক ও হেলপারের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ওই যাত্রীকে মারধর করলে তার মাথা ফেটে যায়।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।