ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ক্রিকেটার আল আমিনকে পাচ্ছে না পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
ক্রিকেটার আল আমিনকে পাচ্ছে না পুলিশ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন

ঢাকা: স্ত্রীর দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনকে গ্রেফতার করতে একাধিক স্থানে অভিযান চালিয়েও পাচ্ছেনা পুলিশ।

পুলিশ জানায়, মামলা দায়েরের পর তিনদিন ধরে আল আমিনকে খুঁজছে পুলিশ।

তাকে গ্রেফতার করতে প্রথমে তার ঢাকার বাসায় অভিযান চালানো হয়। কিন্তু গ্রেফতার এড়াতে আগেই বাসা থেকে পালিয়ে যায় আল আমিন।

এরপর তাকে গ্রেফতারে দেশের বিভিন্নস্থানে একাধিক অভিযান চালানো হয়েছে। তিনদিন ধরে তিনি পলাতকই রয়েছেন। এ অবস্থায় তার থাকার সম্ভাব্য স্থান খুঁজতে কাজ করছে পুলিশ।

স্ত্রীর মামলার পর থেকে আল আমিনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান শনাক্ত করতেও কাজ করছে পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত ক্রিকেটার আল আমিনের সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছে মিরপুর মডেল থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে হওয়া মামলায় তাকে গ্রেফতারের জন্য সর্বাত্মক চেষ্টা করছি। তিনদিন ধরে তাকে গ্রেফতারের জন্য আমাদের চেষ্টা চলছে। আশা করছি দ্রুত তাকে গ্রেফতার করতে পারবো।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে ইসরাত জাহান ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে যৌতুকের দাবি ও মারধরের কথা উল্লেখ করেন।

স্ত্রীর লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলায় আল আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন-মারধর ও বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ করা হয়েছে।

অভিযোগের বিষয়ে  আল আমিনের স্ত্রী ইসরাত জাহান জানান, গত ২৫ আগস্ট তাকে মারধর করে তার স্বামী। বাধ্য হয়ে থানায় অভিযোগ করলেও সংসার করতে প্রয়োজনে আপস করতে রাজি তিনি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
পিএম/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।