ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেশার টাকার জন্য স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
নেশার টাকার জন্য স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা, স্বামী আটক

নরসিংদী: নরসিংদীর পলাশে নেশার টাকার জন্য রত্না বেগম (১৮) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আল রাব্বির (১৯) বিরুদ্ধে। হত্যার পর ওই গৃহবধূর মরদেহ রেখে পালিয়ে যান তিনি।

পরে অভিযান পরিচালনা করে তাকে আটক করে পুলিশ।

সোমবার (০৫ আগস্ট) দুপুরে জেলার পলাশ উপজেলার ঘোড়াশার পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামে ঘটে এ ঘটনা।

নিহত রত্না ভাগ্যের পাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে এবং তার স্বামী আল রাব্বি একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত রত্নার সঙ্গে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত সাত মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়েন। নেশার টাকার জন্য প্রায় সময় তিনি তার স্ত্রীকে মারধর করতেন।

সর্বশেষ সোমবার দুপুরে রত্নাকে শ্বশুর বাড়ি থেকে এক লাখ টাকা এনে দেওয়ার কথা বলেন রাব্বি। এ সময় টাকা এনে দিতে অস্বীকৃতী জানালে আবারও রত্নাকে মারধর করা হয়। এক পর্যায়ে ছুরি দিয়ে তার পেটে ও গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রত্নাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।