ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরিশালে বিদেশি পিস্তল, জাল টাকা-ইয়াবাসহ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
বরিশালে বিদেশি পিস্তল, জাল টাকা-ইয়াবাসহ যুবক গ্রেফতার

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, জাল টাকা ও ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মামলার আসামি মো. মেহেদী হাসান শৈশব মিয়াকে (২৬) আটক করেছে র‌্যাব।

বৃহষ্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির অধিনায়ক (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাকেরগঞ্জের পিয়ারপুর বাজারস্থ মো. আ. কুদ্দুস মিয়ার বাড়ির দোতলায় মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের সিপিএসসি কোম্পানির একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার দিনগত রাতে ওই বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মো. মেহেদী হাসান শৈশব মিয়া নামে এক যুবককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে ঘরের ভেতরে থাকা কাঠের শোকেসের নিচ থেকে প্রথমে একটি ৭.৬৫ বিদেশি (ইউএসএ) পিস্তল উদ্ধার করা হয়। এরপর তার কাছ থেকে ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮১ হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটক মো. মেহেদী হাসান মো. কুদ্দুস মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মারামারি ও চুরি অভিযোগে বাকেরগঞ্জ থানায় দুটি মামলা রয়েছে।

এদিকে অভিযান শেষে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি সুমন বিশ্বাস বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় অস্ত্র, জাল টাকা এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।