ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু সংগৃহীত ফাইল ছবি

নাটোর: নাটোরে ট্রেনে কাটা পড়ে সমীর কুণ্ডু (৬০) নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে।  

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালের দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

সমীর কুণ্ড জেলা শহরের কাপুরিয়াপট্টি এলাকার বাসিন্দা। তিনি জেলা সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রের স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি সাবেক ফুটবলার নামে পরিচিতি রয়েছে তার।  

নাটোর রেলওয়ে স্টেশনে কর্মরত স্টেশন মাস্টার রেজাউল করিম বাংলানিউজকে জানান, শনিবার সকাল ৮টার দিকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেন প্লাটফরম ছেড়ে যায়। এর পরই ১ নম্বর লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পান পথচারীরা। পরে তারা বিষয়টি নাটোর ফায়ার সার্ভিস ও সান্তাহার রেলওয়েকে জানান। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা।

নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সমীর কুণ্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুণ্ডু ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন।  

সাবেক ফুটবলার ও নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী বাংলানিউজকে জানান, তারা এক সঙ্গে ফুটবল খেলতেন। এছাড়া সমীর ভালো ব্যাডমিন্টনও খেলতেন। করোনায় আক্রান্ত হয়েছিলেন সমীর। সুস্থ হওয়ার পর সম্প্রতি তিনি মানসিক রোগে আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি নিয়মিত অফিস ও স্বাভাবিকভাবেই চলাচল করতেন।  

সান্তাহার থেকে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আযম বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।