ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিক্ষক পরিবারের ওপর হামলা, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
শিক্ষক পরিবারের ওপর হামলা, আহত ৪

বরগুনা: বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের উড়বুনিয়া গ্রামের এক শিক্ষক পরিবারের জমি জোরপূর্বক দখলের চেষ্টা ও হামলার অভিযোগ উঠেছে একই গ্রামের আলী হোসেন ও তার পরিবারের বিরুদ্ধে।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) এ ঘটনায় সদর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে কলেজ শিক্ষক আবুল কালাম আজাদের চাষকৃত জমি দখলে নিতে ওই জামির ফসল উপড়ে ফেলে একই এলাকার দুই ভাই আলী হোসেন ও মনির। এ সময় শিক্ষক ও তার পরিবার বাধা দিতে গেলে সাবেক ইউপি সদস্য মান্নান মোল্লার নেতৃত্বে দুই ভাই আলী হোসেন ও মনিরসহ তাদের লোকজন দুই দফায় শিক্ষক পরিবারের ওপর হামলা চালায়।

হামলায় শিক্ষক আবুল কালাম আজাদ (৫১), তার দুই ভাইয়ের স্ত্রী হাসিনা বেগম (৫০), নুরজাহান (৬০) ও ভাইয়ের মেয়ে জান্নাতি (১৬) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তারা এখনো চিকিৎসাধীন আছেন।

কলেজ শিক্ষক আবুল কালাম বাংলানিউজকে বলেন, আমাদের ওপর হামলার পাশাপাশি নারীদের দিয়ে আপত্তিকর পরিস্থিতি সৃষ্টি করেছে আলী হোসেন ও মনির। এসময় আমাদের পরিবারের নারীরা এগিয়ে এলে তাদেরও পিটিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে যাওয়ার পথে সাবেক ইউপি সদস্য মান্নান মোল্লার নেতৃত্বে আবারো হামলা চালানো হয়। আমরা আইনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলেও অভিযুক্তরা কেউ কোনো কথা বলেননি।  

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।