ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
ভৈরবে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জ: নিষিদ্ধ পলিথিন ব্যাগ সরবরাহ ও কেমিক্যাল বিক্রিসহ বিভিন্ন অপরাধে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ছয়টি ব্যবসা প্রতিষ্ঠানকে এক লাখ ২৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত ভৈরব বাজারের বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।

এ সময় উপস্থিত ছিলেন-বিএসটিআইয়ের প্রতিনিধি ও ভৈরব বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত ভৈরব বাজারের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় নিষিদ্ধ পলিথিন ব্যাগ সরবরাহ ও কেমিক্যাল বিক্রিসহ অন্যান্য অপরাধের দায়ে মিষ্টি পট্টির ভূঁইয়া স্টোরের মালিক হাজী মাহবুবুর রহমানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়। একই এলাকায় রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করা ও মূল্য তালিকা না থাকায় প্রতিষ্ঠানের মালিক আব্দুল গফফারকে ৫ হাজার টাকা, দোকান থাকা স্বত্বেও রাস্তা দখল করে কাপড়ের ব্যবসা পরিচালনা করায় মো. খুর্শিদ মিয়াকে ২ হাজার টাকা, চকবাজারের এয়াকুবকে ২ হাজার টাকা, অবৈধভাবে খোলাপণ্য মোড়কজাত করে বেশি মূল্যে বিক্রি করার দায়ে কালীবাড়ি রোডের মো. আরশ মিয়াকে ১০ হাজার টাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা ও অন্যান্য সনদ মেয়াদোত্তীর্ণ হওয়ায় নাটাল মোড়ের নন্দন ফুড প্রোডাক্টসের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।