ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন সহপাঠীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
যশোরে সড়ক দুর্ঘটনায় তিন সহপাঠীর মৃত্যু হাসপাতালে স্বজনদের আহাজারি/ছবি: বাংলানিউজ

যশোর: যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন সহপাঠী নিহত হয়েছেন।  

শুক্রবার (০৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ ( ১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। নিহতরা সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।  

নিহত সালমানের কাকা রনি হোসেন বলেন, 'এক মোটর সাইকেলে তিন সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইট ভাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পরিবহনের (বাস-ট্রাক নিশ্চিত নয়) সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আরমান ও আসিফ মারা যান। হাসপাতালে আনার পর সালমানের মৃত্যু হয়।

যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান বলেন, 'মোটরসাইকেল আরোহী তিনজনের মৃত্যু হয়েছে।  বাস নাকি ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে, সেটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। '

এদিকে, দুর্ঘটনায় তিন সহপাঠী নিহতের খবর পেয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্বজনদের সান্ত্বনা দিতে যান বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এসময় তিনি নিহতের স্বজনদের সঙ্গে দেখা করে দুঃখ ও সমবেদনা প্রকাশ করেন।  

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
ইউজি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa