ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎ কর্মচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎ কর্মচারী নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে অ্যাম্বুলেন্সের সঙ্গে অটোরিকশার সঙ্গে আসাদুজ্জামান মোল্লা (৪৭) নামে পল্লী বিদ্যুৎ সমিতির এক কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (১০ অক্টোবর) সকালে হাটিকুমরুল-পাবনা মহাসড়কে উপজেলার সরিষাকোল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আসাদুজ্জামান মোল্লা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের রঘুরগাঁতী গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ মিটার রিডার হিসেবে কর্মরত ছিলেন।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, আসাদুজ্জামান মোল্লা সিরাজগঞ্জ থেকে মুরগির বাচ্চা নিয়ে অটোরিকশায় করে পাবনার দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি সরিষাকোল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুটি যানবাহন দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আসাদুজ্জামান মোল্লা। আহত অবস্থায় আরও দুইজনকে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও দুর্ঘটনাকবলিত যানবাহন দুটিকে জব্দ করে থানা হেফাজতে আনা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।