ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
দক্ষিণখানে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে এরশাদ মিয়া (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে দক্ষিণখান গণ কবরস্থান রোডে এ দুর্ঘটনা ঘটে।

পরে সহকর্মীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন। এরশাদ মিয়া দিনাজপুরের পার্বতীপুর উপজেলার নুরুল ইসলামের ছেলে। তিনি দক্ষিণখানের ওই নির্মাণাধীন ভবনে থাকতেন।

নিহতের সহকর্মী জাহাঙ্গীর আলম বলেন, এরশাদ রাজমিস্ত্রীর কাজ করতেন। দক্ষিণখান গণকবরস্থান রোডে সেফটিডুয়েল ডেভেলপার কোম্পানির ভবনে কাজ করছিল তারা। সন্ধ্যায় চারতলায় ছাদ ঢালাইয়ের জন্য সাটারিংয়ের কাজ করছিলেন। হঠাৎ চারতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন এরশাদ। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।