ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় বাইক থেকে পড়ে প্রবাসীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
বেগমগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় বাইক থেকে পড়ে প্রবাসীর মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে মো. ইউসুফ (৩০) নামে এক ইতালি প্রবাসী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের দিনেশগঞ্জ এলাকায় নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

  

নিহত মো. ইউসুফ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের গাজী বাড়ির নুরুল আমিনের ছেলে। ইউসুফ এক মাস একদিন আগে ছুটিতে দেশে এসেছিলেন। আগামী মাসে তার ইতালি ফিরে যাওয়ার কথা ছিল।

নিহতের বন্ধু ব্যবসায়ী নিজাম জানান, ইউসুফ সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে পার্শ্ববর্তী সেনবাগ উপজেলায় যান। সেখান থেকে দুপুরে পারিবারিক কাজে চৌমুহনী বাজারে যাচ্ছিলেন তিনি। পথে  দিনেশগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ফেনীগামী একটি মাইক্রোবাস ধাক্কা দিলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এ অবস্থায় স্থানীয় লোকজন ইউসুফকে উদ্ধার করে চৌমুহনী লাইভ কেয়ার হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, স্বজনরা হাসপাতাল থেকে মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। নিহত যুবকের পরিবারের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।