ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৌনে ৩ কোটি টাকার হেরোইন জব্দ

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৌনে ৩ কোটি টাকার হেরোইন জব্দ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকার একটি বাড়ি থেকে প্রায় পৌনে তিন কোটি টাকা মূল্যের ২ কোজি ৭৫০ গ্রাম হেরোইন জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এ সময় এক নারীকেও আটক করা হয়।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। আটক নারীর নাম মরজিনা খাতুন (২৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি মধ্যচর গ্রামের বাসিন্দা। তার স্বামীর নাম আবদুস সামাদ।  

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার শনিবার (১৫ অক্টোবর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে কোদালকাটি মধ্যচর গ্রামের আবদুস সামাদের বাড়িতে হেরোইন মজুদ আছে। এ তথ্যের ভিত্তিতে একটি দল বাড়িটিতে অভিযানে যায়। এ সময় বাড়িটির চারপাশ ঘেরাও করা হলে মরজিনা খাতুন পালানোর চেষ্টা করেন। তাকে র‌্যাবের নারী সদস্যরা ধরে ফেলেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতরে দোচালা টিনের গোয়ালঘরের মেঝেতে প্রায় তিন ফুট মাটির নিচে পুঁতে রাখা ২ কেজি ৭৫০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

মরজিনা খাতুনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় তার স্বামী আবদুস সামাদকে পলাতক আসামি করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ অধিনায়ক।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।