ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের মামলায় ইউপি সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের মামলায় ইউপি সদস্য কারাগারে সাইদুর রহমান

হবিগঞ্জ: এক প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সাইদুর রহমানকে (৩৫) কারাগারে পাঠানো হয়েছে।
 
সোমবার (১৭ অক্টোবর) হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করেন তিনি।

এ সময় বিচারক তা নামঞ্জুর করে সাইদুরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তিনি নবীগঞ্জ উপজেলার করগাঁও গ্রামের মৃত আবুল হোসনের ছেলে।
 
সোমবার রাতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে কর্মরত নবীগঞ্জ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) (জিআরও) বাবুল দেবনাথ।
 
এর আগে করগাঁও গ্রামের বাসিন্দা ও প্রবাসী এক ব্যক্তির স্ত্রী ধর্ষণের অভিযোগ এনে সাইদুর রহমানের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
 
মামলায় অভিযোগ করা হয়, গত ১৩ সেপ্টেম্বর রাত দুইটার দিকে সাইদুর রহমান ওই নারীর ঘরে প্রবেশ করেন। পরে অস্ত্রের মুখে জিম্মি করে ওই নারীকে ধর্ষণ করেন। এ সময় নির্যাতনের শিকার নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত সাইদুর পালিয়ে যান।
 
বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।