ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আইনজীবী নাহিদ সুলতানা যুথি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আইনজীবী নাহিদ সুলতানা যুথি

ঢাকা: বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিণী নাহিদ সুলতানা যুথি সম্প্রতি রাজধানীর তুরাগ এলাকার রিকশা গ্যারেজে  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮টি পরিবারকে নগদ আর্থিক সহায়তা দিয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) বনানীতে নিজস্ব বাসভবনে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে নগদ সাত লাখ টাকা করে দেন তিনি।

ইতোপূর্বে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় অগ্নিকাণ্ডে  ক্ষতিগ্রস্ত আরও ৪ পরিবারকে উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনারের মাধ্যমে ৬ লাখ টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

গত ৬ আগস্ট তুরাগ থানার কামারপাড়া এলাকায় একটি রিকশার গ্যারেজে ব্যাটারিতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় রিকশা গ্যারেজের মালিকসহ দুজন ঘটনাস্থলে নিহত হন এবং দগ্ধ আরও ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ মানবিক যুবলীগ গঠনে অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় তার সহধর্মিণী নাহিদ সুলতানা যুথির তদারকিতে এগিয়ে চলছে মানবিক সহায়তা কার্যক্রম।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যারিস্টার শাকিলা, জাস্টিস ফর জার্নালিস্টের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক সালমান মাহমুদ, যুবলীগ কর্মী সালমান হক শিবলী, প্রদীপ কুমার গুহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।