ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইলিশ সংরক্ষণ অভিযান

নৌকা থেকে লাফিয়ে পালালেন দণ্ডপ্রাপ্ত আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
নৌকা থেকে লাফিয়ে পালালেন দণ্ডপ্রাপ্ত আসামি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে যমুনায় ইলিশ ধরার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে এক মাসের দণ্ডপ্রাপ্ত আসামি বাছেদ আলীকে (২০) কারাগারে নেওয়ার পথে পালিয়ে গেছেন।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে বাছেদ আলীসহ কারাদণ্ডপ্রাপ্ত ২২ আসামিকে নৌকায় করে চৌহালী থেকে সিরাজগঞ্জ জেলা কারাগারে নেওয়ার পথে তিনি নৌকা থেকে লাফ দিয়ে পালিয়ে যান।

পলাতক বাছেদ আলী টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আটাপাড়ার নুরুল ইসলামের ছেলে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনার রশিদ জানান, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতভর চৌহালী উপজেলার যমুনা নদীতে ইলিশ রক্ষার্থে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. আফসানা ইয়াসমিন। এ সময় ২২ জন জেলেকে জাল ও মাছসহ আটক করা হয়।

তিনি আরও জানান, বুধবার সকালে বাছেদ আলীসহ আটক সব জেলেদের এক মাস করে কারাদণ্ড দেন ভ্রাম্যমান আদালত। এরপর সাজাপ্রাপ্ত জেলেদের নৌকায় করে কারাগারে নেওয়া হচ্ছিল। পথে টাঙ্গাইল সদর উপজেলার কুকুরিয়ায় পৌঁছলে সাজাপ্রাপ্ত বাছেদ আলী নৌকা থেকে লাফ দিয়ে পালিয়ে যান। তখন নিরাপত্তায় দায়িত্বে থাকা পুলিশ সদস্যরাও তাকে ধরতে ধাওয়া করে। তবে এখন পর্যন্ত তাকে ধরা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।