ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

৫০ ফুট গভীর কুয়ায় নারীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
৫০ ফুট গভীর কুয়ায় নারীর মরদেহ

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ার একটি জঙ্গলে প্রায় ৫০ ফুট গভীর পরিত্যক্ত কুয়া থেকে এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ। নিহতের নাম পলি (৩২) বলে জানিয়েছেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে আশুলিয়ার সদরপুর গ্রামের জনমানবহীন এলাকার একটি বাউন্ডারির ভেতরের কুয়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পলি স্থানীয় পলমল গ্রুপের আর.কে-২ নামে একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার পুঞ্জিপুতি পাড়া গ্রামে। বাবার নাম হাশেম মোল্লা।

নিহতের ছোট ভাই আলী জানান, গত মঙ্গলবার (১১ অক্টোবর) ছুটির পর কারখানা থেকে বের হয়ে যান পলি। এরপর থেকেই নিজ কর্মস্থলে তিনি অনুপস্থিত ছিলেন। তার সহকর্মীরা আশুলিয়ায় একটি পরিত্যক্ত কুয়ায় লাশ পাওয়া গেছে বলে জানান। সেটি পলির কিনা, খোঁজ নিতেও তাদের বলা হয়। কিন্তু লাশের খবর তারা কীভাবে পেলেন সে ব্যাপারে কিছু জানাননি। বিষয়টি পুলিশকে জানালে সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় কুয়া থেকে মরদেহটি তোলে। তাৎক্ষণিক শনাক্ত না করতে পারলেও পরে মরদেহের পোশাক দেখে সেটি পলির বলে নিশ্চিত হওয়া যায়।

আশুলিয়া থানার আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হাচিব শিকদার বলেন, আমরা মরদেহটি উদ্ধার করেছি। একটি পরিবার নিহতে তাদের স্বজন বলে দাবি করেছে। কিন্তু মরদেহের মুখমণ্ডল বোঝা যাচ্ছে না। পরিচয় নিশ্চিত হওয়ার জন্য আমরা অধিকতর তদন্ত করব। এছাড়া নিখোঁজের জন্য তার পরিবার সাধারণ কোনো ডায়েরি করেনি। ঘটনাটি রহস্যজনক। এখানে মরদেহ রয়েছে সেটি বাকি পোশাক শ্রমিকরা কিভাবে জানলো। বিষয়টি গভীরভাবে তদন্ত করা হবে।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।