ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছিনতাই-অজ্ঞানপার্টির ২৭ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
রাজধানীতে ছিনতাই-অজ্ঞানপার্টির ২৭ সদস্য আটক রাজধানীতে ছিনতাই-অজ্ঞানপার্টির ২৭ সদস্য আটক

ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ অজ্ঞানপার্টি এবং ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ২৭ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল, পল্টন, শাহবাগ ও কমলাপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি সুইচ গিয়ার, ৮টি চাকু, ২টি ক্ষুর, ৯টি ব্লেড, ৩টি এন্টিকাটার, ৩টি বিষাক্ত মলমের কৌটা, ২টি বিষাক্ত স্প্রে, ৭টি মোবাইলফোন, ২টি সীমকার্ড, ৫টি মানিব্যাগ, ২টি হাত ঘড়ি, ১টি হেডফোন এবং নগদ ৩ হাজার ৩১৩ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, আটকরা রাজধানীর বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় ঘোরাফেরা করত। তারা সহজ সরল যাত্রীদের টার্গেট করে সব লুট করে নিত। এছাড়া সংঘবদ্ধ ছিনতাইকারীরা রাজধানীর বিভিন্ন অলি গলিতে ওঁৎ পেতে থাকত এবং সুযোগ বুঝে পথচারী, রিকশা আরোহী, যানজটে থাকা অটোরিকশার যাত্রীদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে, আবার কখনো বিষাক্ত চেতনানাশক মেশানো খাবার খাইয়ে সর্বস্ব কেড়ে নিত।

তিনি বলেন, রাতের বেলায় জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় ছিনতাইকারীরা বেপরোয়া হয়ে ওঠে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।