ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ওসির বিরুদ্ধে আ’লীগ নেতার অভিযোগ দায়ের

জি এম শাহীন, প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

চাঁদপুর: চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে থানায় অভিযোগ দায়ের করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিল্লাল আখন।

শনিবার বিকেলে চাঁদপুর সদর মডেল থানায় দায়ের করা এ অভিযোগে বলা হয়, গত ১৯ সেপ্টেম্বর রাতে কতিপয় সন্ত্রাসী বাদীর ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স সাফিন এন্টারপ্রাইজে এসে ধারালো অস্ত্র দেখিয়ে তার কর্মচারী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আখনের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

এ সময় সন্ত্রাসী ডাইল সেলিম রিভলভার দিয়ে ফাঁকা গুলিবর্ষণ করে ত্রাস সৃষ্টি ও ক্যাশবাক্স ভেঙ্গে ১২ হাজার ২শ’ টাকাসহ ১টি মোবাইল ফোন লুট করে। এ সময় সেখানে উপস্থিত বিল্লালের আত্মীয় শাহজাদাকে মারপিট করে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করতে গেলে ওসি কাজী আব্দুল কাইয়ুম অযথা কালপেক্ষণ করেন।

বিল্লাল অভিযোগ করেন, অন্যায়ভাবে লাভবান হতে ওসি জনৈক জহিরুল ইসলাম পাটওয়ারীকে দিয়ে সম্পূর্ণ মিথ্যা কাউন্টার মামলা রুজু করান। এতে উল্টো শাহজাদাকে আসামি করা হয়।

অভিযুক্ত ওসি কাজী আব্দুল কাইয়ুম বাংলানিউজকে বলেন, ‘অভিযোগ দায়েরের বিষয়টি সত্য। তবে এ নিয়ে এত আলোচনার কিছু নেই। তদন্ত কর্মকর্তা বিষয়টি তদন্ত করে দেখবেন। ’

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।