ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
গাজীপুরে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় এক পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আল আমিন (২৬) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বরইহাটি এলাকার মমতাজ মোড়লের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনদের মাধ্যমে জানা যায়, রাজেন্দ্রপুর সাতিয়াবাড়ি এলাকায় বাসা ভাড়া থেকে ডার্ট নামে পোশাক কারখানায় চাকরি করতেন আল আমিন।

সোমবার (৭ নভেম্বর) দিবাগত রাতে এক নারী সহকর্মী আল আমিনকে মোবাইল ফোনে ডেকে তার ভাড়া বাসায় নিয়ে যান। পরে সেখান থেকে কয়েকজন বখাটে তাকে পাশের বাগানে নিয়ে মারধর করেন। একপর্যায়ে এলাকাবাসী আল আমিনকে পড়ে থাকতে দেখে তার বোন রোজিনা খাতুনকে খবর দেন। পরে আল আমিনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এক নারী সহকর্মীর সঙ্গে আল আমিন পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিভিন্ন সময় তিনি ওই নারীর বাসায় যেতেন। আল আমিন বিবাহিত ও তার স্ত্রী সন্তান আছে জানতে পেরে ওই নারী সহকর্মী তাকে ওই বাসায় আসতে নিষেধ করেন।

সোমবার রাতে আল আমিন আবার ওই নারীর বাসায় যান। এ সময় ওই নারীর চিৎকার শুরু করলে এলাকাবাসী তাকে মারধর করে ছেড়ে দেন। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি মনিরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২ 
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।