ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রীবেশে নৈশকোচে ডাকাতি, ছুরিকাঘাতে চালক আহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
যাত্রীবেশে নৈশকোচে ডাকাতি, ছুরিকাঘাতে চালক আহত 

রংপুরের পীরগঞ্জে যাত্রীবেশে নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় ডাকাত দল।

ডাকাতদের ছুরিকাঘাতে চালকসহ বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (০৮ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন। এর আগে গতকাল দিবাগত রাতে রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ-ধাপেরহাট মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও যাত্রীদের সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে জাহেদা পরিবহনের একটি নৈশকোচ ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসে। ওই কোচে যাত্রীবেশে ওঠে সংঘবদ্ধ ডাকাতদল। পরে গোবিন্দগঞ্জ পৌঁছানোর আগেই চালক সুমনকে (৪০) এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ডাকাতরা কোচটির নিয়ন্ত্রণ নেয়।  

এরপর ছুরিকাঘাতের ভয়ভীতি দেখিয়ে যাত্রীদের কাছে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে ধাপেরহাট-পীরগঞ্জের মাঝামাঝি স্থানে নেমে যায় ডাকাত দল। এ ঘটনায় আহত বাস চালককে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন বলেন, ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে অভিযান চলছে। ডাকাতির ঘটনায় চালক আহত হয়েছেন। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।