ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুদের টাকা না দিতে পারায় ধর্ষণের শিকার গৃহবধু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
সুদের টাকা না দিতে পারায় ধর্ষণের শিকার গৃহবধু!

সিরাজগঞ্জ: স্বামীর নেওয়া সুদের টাকা উসূল করতে সিরাজগঞ্জের শাহজাদপুরে এক গৃহবধুকে বাড়ি থেকে ডেকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

এ ঘটনায় বুধবার (৯ নভেম্বর)সন্ধ্যায় নির্যাতিত গৃহবধু বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- উপজেলার নুকালি গ্রামের মৃত রমজান আলীর ছেলে শের আলী (৪৮) ও তার সহযোগী একই গ্রামের লতিফ সরকারের ছেলে ইয়াসিন (৩৫)।  

এর আগে গত সোমবার উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামে এ ধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ট্রাকশ্রমিক স্বামী বাড়িতে না থাকায় সোমবার রাতে শের আলী ও ইয়াসিন মদ খেয়ে মাতাল অবস্থায় গৃহবধূর বাড়িতে যান। তারা গৃহবধুর স্বামীর কাছে ১৬ বছর আগের সুদের টাকা পাবে বলে দাবী করেন এবং ঘরের কাছে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাদের গালিগালাজ শুনে গৃহবধু বাইরে বের হয়ে আসেন।

এ সময় শের আলী তাকে বলেন, 'তোর স্বামী ১৬ বছর আগে সুদে টাকা ধার নিয়েছে। পাওনা টাকা না দেওয়ায় বাইরে তোর স্বামীকে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়। ' তাদের কথা মতো গৃহবধু বাইরে গেলে তার গলায় ছুরি ঠেকিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্তরা। বিষয়টি স্বামী ফিরলে সবিস্তারে জানান গৃহবধু। পরে বুধবার বিকেলে থানায় অভিযোগ করেন।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, গৃহবধুকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের তন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।