ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রেমের টানে কক্সবাজারে ইতালিয়ান তরুণী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
প্রেমের টানে কক্সবাজারে ইতালিয়ান তরুণী

কক্সবাজার: প্রেমের টানে সুদূর ইতালি থেকে কক্সবাজারের রামুতে এসেছেন রুবের্তা খার্জু (২৩) নামে এক তরুণী। রুনেক্স বড়ুয়া (২৮) নামে যুবককে বিয়ের উদ্দেশে গত ৯ নভেম্বর তিনি রামুতে আসেন।

রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের বিকাশ বড়ুয়ার ছেলে রুনেক্স। তবে এখনও আনুষ্ঠানিকভাবে বিয়ে না হলেও শিগগিরই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করা হবে বলে জানিয়েছে রুনেক্সের পরিবার।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে রামুর হাইটুপি এলাকায় রুনেক্সের বাড়িতে গিয়ে দেখা যায়, রুনেক্সের পরিবারের সদস্যদের কাছ থেকে বাংলা ভাষা শিখছেন ওই তরুণী। ইতালিয়ান তরুণী খার্জুকে পেয়ে খুশি রোনেক্সের পরিবারের অন্যান্য সদস্যরা।  

রুনেক্সের মা সুমি বড়ুয়া বলেন, তাদের পরিবার খুবই খুশি। প্রতিবেশীরাও তাকে দেখতে আসছে বিপুল উদ্দীপনা নিয়ে। ছেলের বিদেশি বউয়ের বিষয়ে আগে থেকেই জানতেন তিনি। ছেলের পছন্দ তার পছন্দ।

প্রায় তিন বছর আগে কাজের জন্য ইতালি যান রুনেক্স। সেখানে একটি হোটেলে খার্জু ও রুনেক্স একসঙ্গে কাজ করতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। যে কারণে প্রেমের টানে নিজ দেশ ইতালি ছেড়ে চলে আসেন বাংলাদেশে।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।