ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে কেমিক্যাল কারখানার গোডাউনের আগুন

স্টাপ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে কেমিক্যাল কারখানার গোডাউনের আগুন

সাভার, (ঢাকা): ঢাকার ধামরাইয়ে বিসিক শিল্প নগরীর একটি কারখানার কেমিক্যালের গোডাউনে লাগা আগুন প্রায় চার ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে।

শনিবার (১২ নভেম্বর) সকাল ১০টার দিকে ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা নিয়ন্ত্রণের এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, ভোর পৌনে ৫টার দিকে বিসিক শিল্প নগরীর বাংলাদেশ এগ্রিকালচার লিমিটেড কারখানার কেমিক্যালের গোডাউনে আগুনের সূত্রপাত হয়।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, ভোর ৫টার দিকে বিসিক শিল্প নগরীর কেমিক্যাল কারখানারের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দ্রুত কারখানার চারতলায় ছড়িয়ে পড়ে। প্রথমে তারা ধামরাই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু আগুন বেশি হওয়ায় আরও ফায়ার ইউনিট তলব করা হয়। পরে সাভার, ডিইপিজেড, জিরাবো ফায়ার সার্ভিসের দুটি করে ইউনিট ও একটি ভেহিকলসহ মোট নয়টি ইউনিট ঘটনাস্থলে আসে। সবার চেষ্টায় সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।

আরও পড়ুন>>

***ধামরাইয়ে কেমিক্যাল গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।