ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

করতোয়ায় মিলল নিখোঁজ কলেজছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
করতোয়ায় মিলল নিখোঁজ কলেজছাত্রের মরদেহ

সিরাজগঞ্জ: নিখোঁজ হওয়ার দুই দিন পর সিরাজগঞ্জের শাহজাদপুরে করতোয়া নদী থেকে মনির হোসেন (১৮) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১২ নভেম্বর) সকালে শাহজাদপুর পৌর এলাকার রূপপুর মহল্লায় করতোয়া নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত মনির হোসেন রূপপুর পুরানপাড়া গ্রামের রিকশা শ্রমিক হারুন অর রশিদের ছেলে ও মওলানা সাইফউদ্দিন এহিয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।  

নিহতের ফুপাতো ভাই ইমরান হোসেন জানান, বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মনির হোসেন তার বন্ধুদের সাথে করতোয়া নদীতে নৌকায় ঘুরে বেড়াচ্ছিলেন। রাতে বন্ধুদের সবাই বাড়ি ফিরে এলেও মনির আর বাড়ি ফেরেনি। তাকে অনেক খোঁজাখুজি করেও আর পাওয়া যায়নি। সেই থেকে দু’দিন ধরে তিনি নিখোঁজ ছিল। শনিবার (১২ নভেম্বর) ভোরে করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা মনিরের ভাসমান মরদেহ দেখে স্বজনদের খবর দেয়।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে নদী থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরুতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।  

তিনি বলেন, এছাড়া নিহতের পরিবার মামলা দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।